charger fan

চার্জার ফ্যানের দাম ২০২৪

চার্জার ফ্যানের দাম ২০২৪

বর্তমান সময়ে চার্জার ফ্যানের ব্যাপক চাহিদা বেড়েছে।এর কারণ হচ্ছে বিদুৎ এর ঘাটতি।হঠাৎ করে বিদুৎ এর সমস্যা দেখা দেওয়ায় চার্জার ফ্যানের ব্যাপক চাহিদা বেড়েছে।আর চাহিদা বাড়ার কারণে বাজারে এর সংকট দেখা দায়।তাই চার্জার ফ্যানের দাম এখন বেড়ে  গেছে।তবে আবার কমেও যেতে পারে।

বাজারে বিভিন্ন ধরণের চার্জার ফ্যান দেখা যায়।তাই এই ফ্যান গুলোর মধ্যে দামেরও ভিন্নতা রয়েছে।বিভিন্ন কম্পানী বিভিন্ন মূল্য নির্ধারণ করে থাকে তাদের ব্যয় ভার হিসাবে। এ ছাড়া বিভিন্ন ধরণের চার্জার ফ্যান অনেক ব্যবসায়িক আমদানীর করে থাকে চায়না থেকে।চায়না থেকে আমদানীর খরচ এর উপর নির্ভর করে তারা মূল্য নির্ধারণ করে থাকে।  চার্জার ফ্যান ৬” থেকে ১৬” পর্যন্ত হয়ে থাকে।চার্জার ফ্যান ৬ ইঞ্চি,১২ইঞ্চি,১৪ ইঞ্চি , ১৬ ইঞ্চি ও ১৭ ইঞ্চি  সাইজের হয়ে থাকে।নিম্নে চার্জার ফ্যানের দাম ২০২২ নিয়ে আলোচনা করা হলো।

 

১৭ ইঞ্চি চার্জার ফ্যান

ওয়ালটন কোম্পানীর চার্জার ফ্যান ১৭ ইঞ্চি হয়ে থাকে ।ওয়ালটন আমাদের দেশের পণ্য।এছাড়া চায়না কিছু ফ্যান আছে আমাদের দেশে যা ১৭ ইঞ্চি হয়ে থাকে।নিম্নে ক্লিক করে চার্জার ফ্যানের  দাম দেখুন ।

 

rechargeable fan

ক্লিক করে মূল্য দেখুন

 

১৬ ইঞ্চি চার্জার ফ্যান

ডেফেন্ডার সহ আরো কয়েকটি ফ্যান আছে যেগুলো ১৬ ইঞ্চি হয়ে থাকে।আপনারা নিচে ক্লিক করে  ১৬ ইঞ্চি চার্জার ফ্যানের মূল্য দেখুন।

 

defender fan

 

ক্লিক করে মূল্য দেখুন

 

১৪ ইঞ্চি চার্জার ফ্যান

আর এফ এল এর ভিশন  ফ্যান সহ আরো কিছু ফ্যান আছে যেগুলো ১৪ ইঞ্চি হয়ে থাকে ।এর মধ্যে কিছু ফ্যান আছে বাংলাদেশী  আর বাকী ফ্যানগুলো আসে চায়না থেকে। নিম্নে ক্লিক করে ১৪ ইঞ্চি এসি ডিসি ফ্যানের মূল্য দেখে নিন।

vision charger fan

 

১২ ইঞ্চি চার্জার ফ্যান

আর এফ এল এর ক্লিক ফ্যান সহ আরো কিছু ফ্যান আছে যেগুলো ১২ ইঞ্চি হয়ে থাকে।আপনি নিচে ক্লিক  ১২ ইঞ্চি রিচার্জেবল ফ্যানের দাম জানতে পারবেন।

click rechargeable fan

৬ ইঞ্চি চার্জার ফ্যান

বাজারে বিভিন্ন ধরণের ৬ ইঞ্চি ফ্যান পাওয়া যায় এই  ৬ ইঞ্চি  ফ্যান  গুলোর প্রায় ফ্যান আসে চায়না থেকে।এ ফ্যান গুলো ছোট হয়ে থাকে।আপনি ইচ্ছে করলে নিজের সাথে এই ফ্যান গুলো বহন করতে পারবেন।

 

6" rechargeable fan

 

চার্জার ফ্যান গুলোর দাম সব সময় একই রকম থাকে না।কখনও বেশী হয়ে যায় আবার কখনও কমেও যায়।চাহিদার উপর মূল্য নির্ভর করে থাকে।তবে বেশী কম বেশী হয় না,১০০/২০০ টাকা কম বেশী হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *